বার্তা পাঠান
Langfang Yifang Plastic Co.,Ltd
ইমেইল sales@lfrfeng.net টেলিফোন: 86-0316-2605138
বাড়ি
বাড়ি
>
খবর
>
Company news about তাপ নিরোধক নখের উপকারিতা
ঘটনাবলী
একটি বার্তা রেখে যান

তাপ নিরোধক নখের উপকারিতা

2023-04-23

সম্পর্কে সর্বশেষ কোম্পানির খবর তাপ নিরোধক নখের উপকারিতা

তাপ নিরোধক পেরেক হল একটি নতুন ধরণের নিরোধক উপাদান যা শক্তি দক্ষতা উন্নত করতে এবং গরম করার খরচ কমাতে নির্মাণ প্রকল্পে ব্যবহার করা যেতে পারে।তারা উচ্চ মানের উপকরণ তৈরি করা হয় এবং চমৎকার তাপ নিরোধক বৈশিষ্ট্য প্রদান করার জন্য ডিজাইন করা হয়.

সর্বশেষ কোম্পানির খবর তাপ নিরোধক নখের উপকারিতা  0

নির্মাণ প্রকল্পে তাপ নিরোধক পেরেক ব্যবহার করার অনেক সুবিধা আছে।তারা চমৎকার তাপ নিরোধক বৈশিষ্ট্য প্রদান করে শক্তি খরচ এবং কম গরম করার খরচ কমাতে সাহায্য করতে পারে।এগুলি ইনস্টল করাও সহজ এবং কোনও বিশেষ সরঞ্জাম বা সরঞ্জামের প্রয়োজন নেই।

 

তাপ নিরোধক তাপ চলাচল এবং বাষ্প ঘনীভবন হ্রাস করে।অতএব, এটি আর্দ্রতা, ছাঁচ, জমাট বাঁধা, বিকৃতি যা বিল্ডিংয়ে ঘটতে পারে এবং ক্ষয়ের কারণে লোহার অংশগুলির দুর্বলতা প্রতিরোধ করে;এবং ভবন সংরক্ষণে সাহায্য করে।

 

তাপ নিরোধক শব্দের পাশাপাশি বাইরে থেকে আবহাওয়ার প্রভাব কমায়;অতএব, এটি মানুষের উপর শব্দের ক্ষতিকর প্রভাব প্রতিরোধে সাহায্য করে।তদুপরি, লিফট, সিঁড়ি এবং ইনস্টলেশনের মতো বিল্ডিং গ্যাপগুলিতে তাপ নিরোধক অ্যাপ্লিকেশনগুলি সাউন্ড এস্কেপ ফানেলের ঘটনাকে প্রতিরোধ করে।

 

তাপ নিরোধক ভবনগুলিতে শক্তির ক্ষতি কমাতেও সাহায্য করতে পারে।এক্সট্রুড পলিস্টাইরিন ফোম ইনসুলেটিং শিথিং আরামদায়ক জীবনযাপনের পরিবেশ বজায় রাখার জন্য প্রয়োজনীয় শক্তির পরিমাণ কমিয়ে ভবনগুলিতে শক্তির ক্ষতি কমাতে পারে।

সর্বশেষ কোম্পানির খবর তাপ নিরোধক নখের উপকারিতা  1

আপনি যদি চীন থেকে উচ্চ-মানের তাপ নিরোধক পেরেক খুঁজছেন, আমাদের কারখানার চেয়ে আর দেখুন না।আমরা বিস্তৃত পণ্য অফার করি যা বিভিন্ন নির্মাণ প্রকল্পের চাহিদা মেটাতে ডিজাইন করা হয়েছে।আমাদের পণ্য এবং পরিষেবা সম্পর্কে আরও জানতে আজই আমাদের সাথে যোগাযোগ করুন।

যে কোন সময় আমাদের সাথে যোগাযোগ করুন

86-0316-2605138
হুয়াংদেউ ইন্ডাস্ট্রি জোন, ডাচেং কাউন্টি, ল্যাংফাং সিটি, হেবেই প্রদেশ, চীন
আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান